যে তারকা বিয়ে করেছিল ভালোবাসা দিবসে

0
35

নিজেদের ভালোবাসার মানুষটিকে বিয়ে করার জন্য বিশেষ কোনো দিনকে বেছে নেওয়ার চেষ্টা করেন সবাই। এই হিসেবের বাইরে নন সমাজের নানা অংশে নিজেদেরকে প্রতিষ্ঠিত করে তোলা তারকারাও। আজ এমন কিছু মানুষকে নিয়েই কথা বলবো, যারা নিজেদের বিয়ে কিংবা বিয়ের প্রস্তাব দেওয়ার দিন হিসেবে বেছে নিয়েছিলেন ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ ভালোবাসা দিবসকে।

 সোফি হান্টার ও বেনেডিক্ট কাম্বারব্যাচ

বেনেডিক্ট কাম্বারব্যাচ ও সোফি হান্টার।

অসাধারণ অভিনয় পারদর্শিতা দেখিয়ে দর্শকদের মুগ্ধ করেছেন এই ব্রিটিশ অভিনেতা। সোফি হান্টারও কম প্রতিভার অধিকারী নন। টানা ছয় বছর ধরে প্রেম করে বিয়ের সিদ্ধান্ত নেন ২০১৫ সালে।  ২০১৫ সালের ১৪ই ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে তারা বিয়ে করেন।

 ক্যালিস্টা ফ্লোকহার্ট ও হ্যারিসন ফোর্ড

হ্যারিসন ফোর্ড ও তার স্ত্রী; Source: Popsugar

মোট তিনবার বিবাহবন্ধনে আবদ্ধ হন এই তারকা। ক্যালিস্টার সাথে তার পরিচয় হয় ছবির সেটে। সেখান থেকেই ভালো লাগা, ভালোবাসা। ফোর্ডের পরিবার, তার সন্তান এবং নাতি-নাতনীদের সাথে বেশ মিশে যান ক্যালিস্টা।  ফলে ২০০৯ সালে এক ভালোবাসা দিবসে সারাজীবন একসাথে থাকার সিদ্ধান্ত নিয়ে ফেলেন তারা।

রাজ কৌশল ও মন্দিরা বেদী

মন্দিরা বেদী ও রাজ কৌশল; Source: Etemaad English

১৯৯৯ সালের ১৪ই ফেব্রুয়ারি নিজেদের ভালোবাসাকে পূর্ণতা দিতে বিয়ে করেন মন্দিরা বেদী আর রাজ কৌশলও। এখন পর্যন্ত বেশ সুখের সংসার করছেন এই সম্পতি। মন্দিরা বেদী  ক্রিকেট উপস্থাপক।  অভিনয়ের মাধ্যমেই একে অন্যের সাথে পরিচিত হন তারা।

শেন ডেয়ারি ও কেরি রাসেল

অভিনয় প্রতিভা দিয়ে সবাইকে মুগ্ধ করেছেন তিনি। ভালোবেসে শেন ডেয়ারিকে বিয়ে করেন কেরি ২০০৭ সালের ১৪ই ফেব্রুয়ারি। ভালোবেসেছিলেন তিনি শেন ডেয়ারিকে, তবে বিয়ের ব্যাপারে কখনো ভাবেননি। হুট করে এই জুটি বিয়ে করে ফেলেন কেবল নিজেদের অনাগত সন্তানের কথা ভেবে।

তাদের সন্তান পৃথিবীতে আসে তাদের বিয়ের পর। আর সামনের সেই দিনটি গিয়ে পড়ে ভালোবাসা দিবসে। প্রথমে একটু বাড়াবাড়ি মনে হলেও ১৪ই ফেব্রুয়ারিতেই বিয়ে করে ফেলেন তারা।

নাতাশা হ্যান্সট্রেজ ও দারিয়ুন দানেশ

দারিয়ুস দানেশ ও তার স্ত্রী নাতাশা; Source: Metro

২০১১ সালের ১৪ই ফেব্রুয়ারিতে হলিউড তারকা নাতাশা এবং দানেশে ভালোবেসে  বিয়ে করে ফেলেন তারা। ২০১৩ সালে বিচ্ছেদও করে ফেলেন। তবে সেই বিচ্ছেদ কাটিয়ে ২০১৬ সালে আবার একত্র হয়ে যান এই তারকা দম্পতি!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here