মাত্র একটা ক্লিকে সকল Pending Sent রিকোয়েস্ট Cancel করুন খুব সহজ উপায়ে

0
2


অাজকের পোষ্টে অামি দেখাবো, “কিভাবে অাপনারা মাএ এক ক্লিকে ফেসবুকে অাপনার পাঠানো সকল ফ্রেন্ড রিকোয়েস্ট গুলো Cancel করবেন”

সকলেই পুরো পোষ্টটা মনোযোগ সহকারে পড়বেন। তাহলে কোনো জাইগাতে বুঝতে অসুবিদা হবেনা। তারপরেও বুঝতে না পারলে নিচে ভিডিও দেওয়া অাছে সেটা দেখতে পারেন

তো অার কথা না বাড়িয়ে চলুন মূল কাজে চলে যাওয়া যাক….

প্রথমে নিচের লিংক থেখে 4KB+ এর এই ফাইলটা ডাউনলোড করে নিন। Cancel All Pending Sent Request [ ফেসবুকের গ্রুপে অাপলোড করছি যেনো সবাই খুব সহযেই ডাউনলোড করতে পারেন। গ্রুপটা পাবলিক তাই গ্রুপে জয়েন না হয়েই গ্রুপের ফাইল লিস্ট হতে এই ফাইলটা ডাউনলোড করতে পারবেন। তারপরেও যদি কেও ডাউনলোড করতে না পারেন তাহলে সেটা অাপনার ব্যার্থতা।]

বন্ধুরা প্রথমেই অাপনারা ফাইলটা ডাউনলোড করার পরে ফাইলটা অপেন করবেন & সেখানে থাখে কোড গুলো কপি করে নিবেন। কোডটা খুবই ছোট। কেও যদি ফাইল ডাউনলোড না করতে পারেন, তাহলে ফেসবুকে মেসেজ দিলে অামি কোডটা অাপনাকে সেন্ড করে দিয়ে দিবো।

তারপরে অাপনারা Play Store থেখে Puffin Browser অ্যাপটা ডাউনলোড করে নিবেন। ডাউনলোড লিংক দিলাম না কারন প্লে স্টোরে অ্যাপটা সার্চ দিলেই পাবেন। ডাউনলোড শেষে অ্যাপটা ইনস্টল করে অপেন করুন। 

এখন অাপনি অাপনার ফেসবুক অাইডিতে লগইন করুন। তারপরে অাপনার পাঠানো সকল ফ্রেন্ড রিকোয়েষ্ট গুলির লিস্টে ডুকুন। মানে অাপনি কাকে কাকে রিকোয়েষ্ট দিছেন ঐ পেজে ডুকুন। 

এখন কপি করা স্ক্রিপ্ট কোডটা URL বক্সে paste করে Go দিন। অাপনি Desktop Mode চালু না করেই এই কাজটা করতে পারবেন।

তারপরে নিচের SS এর মতো যদি কিছু লেখা না উঠে তাহলে কিছু করতে হবেনা, বাট যদি লেখা উঠে তখন Ok ক্লিক করবেন। তাহলেই হবে….

তারপরে পেজটা রিফ্রেশ করবেন তাহলেই দেখবেন যে অাপনার পাঠানো সকল রিকোয়েষ্ট Cancel হয়ে গেছে। 

অাশা করি বুঝতে পারছেন। অাসলে কাজটা খুবই সহয। তাই সকলেরই বুঝার কথা। তারপরেও না বুঝলে ভিডিওটা দেখতে পারেন। পোষ্টে কোনো প্রকার ভুল-ত্রুটি করে থাখলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।ধন্যবাদ…..

কিছু বুঝতে না পারলে কমেন্ট করুন।চাইলে অাপনারা ভিডিওটা দেখে কাজ করে নিতে পারেনঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here