ফেসবুকে ওয়েব সাইট এর লিংক ব্লক হলে যেভাবে আনব্লক করবেন, বিস্তারিত পোষ্টে?

0
2

বর্তমানে যেকোনো ওয়েব সাইটে ভিজিটর আনার সবচেয়ে বড় মাধ্যম হল ফেসবুক। যা SEO চেয়ে বেশি ভূমিকা পালন করে। কিন্তু সেই ফেসবুকে যদি আপনার ওয়েব সাইটের লিংক ব্লক হয়ে যায় তাহলে আর দুঃখের শেষ থাকেনা। আর সেই দুঃখকে দূর করার জন্য আজকে আমি হাজির হলাম। কারন আজকে আমি আপনাদের শিখাবো ফেসবুকে ওয়েব সাইটের লিংক ব্লক হলে কিভাবে আনব্লক করতে হয়। তো চলুন দেরি না করে ফেসবুকে ওয়েব সাইটের লিংক আনব্লক করার নিয়মটি দেখে নেয়।

প্রথমে নিচের লিংকে যানঃ

এখানে ক্লিক করুন?

তারপর উপরের স্কিশর্টের মত একটি ফরম আসবে। সেই ফরমে ৩টি অপশান আছে। আর সেই ৩টি অপশন কিভাবে পূরন করবেন নিচের দাপগুলো ভালভাবে পড়ুন এবং স্কিনশর্টি ভাল করে দেখুন তাহলেই বুঝতে পারবেন….?

১) প্রথম ঘরে আপনার ওয়েব সাইটের লিংক দিন। না বুঝলে স্কিনশর্ট দেখুন?

২) দ্বিতীয় ধাপে “I was only trying to share this link” বক্সে টিক দিন? না বুঝলে স্কিনশর্ট দেখুন…?

৩) তৃতীয় ধাপে আপনার সাইট টি স্পাম মুক্ত এবং সবার জন্য যে উপকারি সে বিষয়ে বিস্তারিত কিছু লিখুন…? না বুঝলে স্কিনশর্ট দেখুন…?

উদাহারন:-
This site is an educational web site. This web site is full of spam free. There are no bad post or ads on this site. This web site is used to benefit everyone. Therefore, I will be thankful if I unblock this web site link from Facebook.

Thanks to Facebook Teams.

সব কিছু অকে হলে Send এ ক্লিক করুন এবং ৭২ ঘন্টা অপেক্ষা করুন।  ফেসবুক কর্তৃপক্ষ যদি মনে করে আপনার ওয়েব সাইটি স্পাম মুক্ত এবং সবার জন্য উপকারি তাহলে ৭২ ঘন্টার মধ্যে ফেসবুক কর্তৃপক্ষ ফেসবুক থেকে আপনার ওয়েব সাইটের লিংকটি আনব্লক করে দিবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here