আপনার অ্যান্ড্রয়েড ফোনের জন্য নিয়ে নিন কয়েকটি অসাধারন রেসিং গেম

0
14

আপনার মন খারাপ থাকে প্রায়ই? এটা কোন ব্যাপার না, আপনি চাইলেই আপনার মন ভালো করতে পারেন এক নিমিষেই। এর জন্য শুধু দরকার হবে আপনার ফোন আর সাথে কিছু সেরা বাইক রেসিং গেম, তাহলেই মন ভাল হয়ে যাবে খুব দ্রুত।

বর্তমানে মোবাইল গেমের জগতে বাইক রেসিং গেমগুলো সবচেয়ে বেশি জনপ্রিয়। কারন অন্যান্য গেমের তুলনায় এই গেমগুলো খেলা যেমন অনেক সহজ তেমনি এর ব্যাটারি খরচ ও কম। আর তাই দেখা যায়, যারাই স্মার্টফোন ব্যাবহার করেন তাদের প্রত্যেকের মোবাইলে একটি বাইক রেসিং গেম থাকবেই। চাই সে নিয়মিত গেম খেলুক বা না খেলুক।

এখন আপনি যদি আপনার অবসর সময় মোবাইলে গেম খেলে কাটিয়ে দিতে চান। তবে আপনার সময় ভালোভাবে কাটানোর জন্য আপনার দরকার হবে কিছু সেরা বাইক রেসিং গেম। কিন্তু সমস্যা হলো অনলাইনের এতো গেমস থেকে আপনি সেরা গেমসটি খুজে পাবেন তো? পাবেন হয়তো কিন্তু সেটা অনেক খুঁজাখুঁজির পর। আর এতে আপনার অনেক সময় ও ডাটা অপচয় হবে।

এমন যদি হতো যে কেউ আপনাকে কিছু সেরা বাইক রেসিং গেমের তালিকা করে দিলো তার ঠিকানা সহ, তাহলে নিশ্চই ভালো হতো। আর এই ভালো কাজটিই আমরা করেছি আপনার জন্য। আপনার যাতে সময় নষ্ট করে গেম খুজতে না হয় সে ব্যবস্থাই আমরা এখানে করেছি।

১০টি সেরা বাইক রেসিং গেম

এখানে আমরা আপনার জন্য অনলাইন থেকে খুব সুক্ষভাবে বিশ্লেষণ করে সেরা ১০টি বাইক রেসিং গেম নিয়ে এসেছি। যেগুলো আপনি এখান থেকে খুব সহজেই ডাউনলোড করে নিজের করে নিতে পারবেন কোন খুঁজাখুঁজিরর ঝামেলা ছাড়াই।

তবে চলুন দেখে নেয়া যাক সেরা ১০ টি বাইক রেসিং গেম।

Bike Race Free

Bike Race Free গেমটি অন্যতম সেরা একটি গেম এন্ড্রয়েড ফোনের জন্য। গেমটিতে চমৎকার গ্রাফিক্স ব্যবহার করা হয়েছে। আপনার খেলার সুবিধার্থে গেমটিতে রয়েছে অনেক গুলো লেভেল, বাইক হেমলেট সহ আরো অনেক কিছু যেগুলো আপনি নিজের মতো করে সাজিয়ে নিতে পারবেন। এ ছাড়াও গেমটিতে আপনাকে দেয়া হবে একটি সুপার রেসিং বাইক এবং সাথে প্রায় ১০০টি রোড। যা আপনার বাইক রেসিং জগতে নতুন এক মাত্রা যোগ করবে।

ট্রেইলার দেখুন

ডাউনলোড করুন

Death Moto

Death Moto একটি সেরা বাইক রেসিং গেম। এখানে আপনার অপর প্রতিযোগীদেরকে মেরে পয়েন্ট অর্জন করাই আপনার চ্যালেঞ্জ। এই গেমটি খেলার সময় আপনি পাবেন একটু হাইস্পিড বাইক আর সাথে একটি চমৎকার বাইক হেমলেট। আর চলার সময় আপনাকে অন্যান্য প্রতিযোগীদেরকে মারার জন্য দেয়া হবে বিভিন্ন ধরনের অস্ত্র। আর এই গেমটি আপনার জন্য রয়েছে অনেকগুলো লেভেল যা আপনার পয়েন্ট বাড়ার সাথে ওপেন হবে।

ট্রেইলার দেখুন

ডাউনলোড করুন

Drag Racing – Bike Edition

এই গেমটি আপনি খেললেই বুঝতে পারবেন এটা কোন ধরনের গেম। Drag Racing এর চমৎকার গ্রাফিক্স আপনাকে বাস্তব রেসিংয়ের অনুভূতি দেবে। এই গেমটিতে থ্রিডি ইফেক্ট ব্যবহার করা হয়েছে যা গেমটি আরো জীবন্ত করে তুলেছে। ক্রিয়েটিভ মোবাইল রেসিং কোম্পানী এই গেমটিতে আপনাকে দিচ্ছে অনেকগুলো বাইক, সঙ্গে অসংখ্য রোড যা আপনি কাস্টমাইজড করে নিতে পারবেন। আর এই গেমটিতে অনলাইন মুডও রয়েছে ফলে আপনি অন্যকাউকেও চ্যালেঞ্জ জানাতে পারবেন গেমটি খেলতে।

ট্রেইলার দেখুন

ডাউনলোড করুন

আপনার বাইক রেসিং গেমের জগতে নতুন এক মাতা যোগ করতে আমরা আপনার জন্য এই ৩টি সেরা বাইক রেসিং গেম এর তালিকা করেছি। আমরা চেষ্টা করেছি সেরা সেরা বাইক রেসিং গেমগুলো যেনো আপনাকে দিতে পারিG তাই এর তালিকাটাও বেশ ছোট হয়েছে। আশা করি এখানে যে গেমগুলো আছে  সেগুলো আপনার কাজে আসবে এবং গেমেরে জগতে নতুন এক অভিজ্ঞতা হবে। তাই এই গেমগুলো যদি আপনার ভালো লাগে তাহলে আপনার বন্ধুদের জন্য একটা  উপকার করতে পারেন। তাদের জন্য আপনার fb তে এটি শেয়ার করেন, যাতে করে তারাও এখন থেকে ভালো গেমগুলো পেতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here