আসছে জুরাসিক ওয়ার্ল্ড অ্যালাইভ গেমস। গেমটি অগমেন্টেড রিয়েলিটি ভিত্তিক।

0
1

পৃথিবীর ভয়ানক প্রানী ডাইনোসর। আর এই ডাইনোসরদের নিয়ে তৈরি হচ্ছে এই গেমটি। ডাইনোসরদের নিয়ে অনেক কাল্পনিক সিনেমা তৈরি করেছে। এখন থেকে আপনি আপনার মোবাইলে নিজে নিয়ন্ত্রণ করে খেলতে পারবেন। বাস্তব জগতে দানবগুলো থাকার রোমাঞ্চকর অভিজ্ঞতা দিবে গেমটি। গেমটি খেলা যাবে অ্যান্ড্রয়েড এবং আইওএসে। ইউনিভার্সাল স্টুডিওস এবং লুডিয়া ইনকর্পোরেটেড এর যৌথ উদ্যোগে কিছুদিনের মধ্যেই বাজারে আসতে চলেছে গেমটি।

এবারে বেশ বড়সড় পরিকল্পনা নিয়ে পোকেমন-গো এর প্রতিদ্বন্দ্বিতা করতে উন্মুক্ত হবার অপেক্ষায় আছে জুরাসিক ওয়ার্ল্ড অ্যালাইভ। এরপরেই একে একে ওয়াকিং ডেড, ঘোস্ট বাস্টার এবং হ্যারি পটারের মতো জনপ্রিয় সব সিরিজের অগমেন্টেড রিয়েলিটি নির্ভর গেম বাজারে আসতে থাকে। ২০১৬ সালের মাঝামাঝিতে পোকেমন-গো গেমটি বাজারে আসার পর অগমেন্টেড রিয়েলিটি গেমিংকে এক অন্য পর্যায়ে নিয়ে যায়।

নতুন সব ডাইনোসর খুঁজে পাওয়া যাবে ম্যাপের সাহায্যে। গেমটি খেলার সময় ডাইনোসরের সাথে প্রতিক্রিয়া, ডাইনোসর খুঁজে বেড়ানো আর ডাইনোসর সংগ্রহও করতে পারবেন। গেমের আরো একটি মজার ফিচার হলো চাইলেই আপনি আপনার পছন্দের ডাইনোসরের সাথে তুলে নিতে পারবেন একটি ছবিও।

গত বছর প্ল্যানেট কোস্টারের ডেভেলপাররা জুরাসিক ওয়ার্ল্ড ইভ্যলুশন নামের একটি গেম পিসি, এক্সবক্স ও পিএস৪ এর জন্য বাজারে আনার ঘোষণা দেয়।ডিএনএ সংগ্রহ করার জন্য একটি ড্রোন ব্যবহার করতে পারবেন এবং তারপর ডিএনএ ব্যবহার করে সেই ডাইনোসর আনলক করতে হাইব্রিড ডাইনোসর সৃষ্টি করতে পারবেন আপনি। গেমটির নির্মাতারা ১০০টি ভিন্ন জাতের ডাইনোসর রাখবেন বলে জানিয়েছেন।

এআর সমর্থিত আইওএস এবং অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য গেমটি কবে মুক্তি পাবে।রেজিস্ট্রেশন এবং ট্রেলার দেখা যাবে এখান থেকে।

প্রিয় বন্ধুগন পোষ্টটি আপনাদের কেমন লাগল জানাবেন। সবাই ভালো থাকুন, সুস্থ্য থাকুন। আবারও নতুন কিছু নিয়ে আমি হাজির হব। প্রিয়টিউনস এর সাথে নিয়োমিত থাকুন।

REGISTER GAME

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here