আজকের বিষয় এইবার হ্যাক করুন যেকোন মোবাইল নাম্বার

0
43

আজ আমরা অন্যের মোবাইল নাম্বার হ্যাক করবো মেসেজিং করার জন্য; অর্থাৎ আমার যেকোন নাম্বার হ্যাক করে সেই নাম্বার ব্যবহার করবো অন্যের নাম্বারে মেসেজ পাঠাতে পারবো।
আচ্ছা আরো সহজ করে বলি.
ধরুন আপনি আপনার আব্বুর নাম্বার হ্যাক করে সেই নাম্বার(আব্বুর নাম্বার) হতে আপনার আংকেলের মোবাইলে মেসেজ পাঠাতে পারবেন.কেমন মজা হবে তাইনা?

কাজটা খুবই সহজ আপনি সবার আগে https://www.mjoy.com ওয়েবসাইটে যান এবং join ক্লিক করুন। এইবার country সিলেক্ট করুন(Bangladesh) এবং যার নাম্বার হ্যাক করতে চান তার মোবাইল নাম্বারটি সাবমিট করুন এবং ক্যাপচা পূরণ করে Registration ক্লিক করুন। এইবার ঐ নাম্বারে একটা মেসেজ যাবে যেটা আপনাকে জেনে নিতে হবে(আরে ভাই.একটু ট্রিকলি সোস্যাল ইঞ্জিনিয়ারিং করে তার মেসেজটিতে আসা কনফার্মেশন লিংকটি জেনে নিন কিংবা ফরোয়ার্ড সেটি আপনার মোবাইলে নিয়ে আসুন)। এইবার আপনার মোবাইল হতে ঐ লিংকটিতে ক্লিক করুন এবং nick name এবং password দিয়ে রেজিস্ট্রেশন কমপ্লিট করুন; এইবার Login ক্লিক করুন। পরের পেইজে আপনি আপনার ক্রেডিট এবং মেসেজ পাঠানোর নিয়ম দেখতে পাবেন; নীচের দিকে Home আইকন ক্লিক করুন এবং পরের পেইজে Free Text আইকন ক্লিক করুন; নতুন মেসেজ আইকন ক্লিক করে আপনার মেসজ লিখুন এবং যার নাম্বারে মেসেজ পাঠাতে চান তা বসিয়ে নিচের sender icon ক্লিক করুন।
হি হি হা হা.দেখবেন ঐ নাম্বার হতে(যার নাম্বার হ্যাক করতে চাচ্ছেন) আপনার কাঙ্খিত নাম্বারে মেসেজ পৌছে যাবে।

আর ক্রেডিট শেষ হয়ে গেলে?
এখান থেকে সার্ভে অপশন ক্লিক করে ফ্রি সার্ভে হতে ক্রেডিট সংগ্রহ করার অপশন আছে।

উল্লেখ্য যেহেতু এটা ফ্রি এবং সীমিত ক্রেডিট তাই কেবলমাত্র হ্যাকিং করার সময়ই ব্যবহার করবেন আর মেসেজ লেখার সময় ইংলিশ ওয়ার্ডে মেসেজ টাইপ করবেন.বিদেশী সার্ভিস বলে কথা!

ভালো থাকুন;শুভকামনা রইলো!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here