জানুন ছেলেদের যে বিরক্তিকর কাজ মেয়েদের রাগিয়ে তোলে

0
38

…প্রেমিকা অনেক বেশি রেগে আছেন??? কিংবা বিরক্তি নিয়ে কথা বলছেন? আপনি হয়তো ভাবছেন তিনি অন্য কোনো কারণে বিরক্ত বা রাগান্বিত। ছেলেরা অন্তত এই জিনিসটিই ভেবে থাকেন, তারা কিন্তু কখনোই ভাবেন না হয়তো আমার কোনো কাজেই সে বিরক্ত। আসলেই ছেলেরা কিছু কিছু কাজ করে থাকেন যা মেয়েদের মনে অনেক বেশিই বিরক্তির সৃষ্টি করে থাকে। কারণ মেয়েদের কাছে কাজগুলো খুবই বিরক্তিকর…….।
আপনি হয়তো আপন মনেই কাজটি করেছেন, কিন্তু আপনার প্রেমিকার কথা চিন্তা করাও তো উচিত, তাই নয় কি? একটু খেয়াল করে দেখুন তো এই ধরণের কাজগুলো আপনাকে দিয়ে হয় কিনা। যদি হয় তাহলে চেষ্টা করুন না করার। কারণ এগুলোই আপনা প্রেমিকা বা স্ত্রীকে অনেক বেশি রাগিয়ে তোলে।

# কথা বলার সময় ফোনের দিকে তাকিয়ে থাকা এবং কথা বলা শেষে বলা ‘কী বললে’
অনেক ছেলেই এই কাজ করেন। প্রেমিকা বা স্ত্রী কথা বললে একেবারেই গুরুত্ব না দিয়ে নিজের ফোন নিয়ে নাড়াচাড়া করে কথা শেষে আবার জিজ্ঞেস করেন, ‘কি বলছিলে’। জিনিসটি নিজের সাথে ঘটার বিষয়টি ভেবে দেখুন, তাহলেই বুঝবেন এক কথা ২ বার বলাটা এবং সঙ্গীর মনোযোগ না পাওয়াটা কি ভীষণ বিরক্তিকর। 
# পা ছড়িয়ে বসা
সোফা বা বাসের সীট কিংবা বসার যে স্থানই হোক না কেন পা ফাঁক করে ছড়িয়ে বসাটা আপনার প্রেমিকার জন্য অনেক বেশি বিরক্তিকর। স্বাভাবিক ভাবে বসুন, নতুবা আপনার প্রেমিকার কাছে আপনি এখনো আনস্মার্ট।

# প্রেমিকা বা স্ত্রীর সামনে আরেকটি মেয়ের শারীরিক বিষয় নিয়ে কমেন্ট করা
পাশ দিয়ে যাওয়া মেয়েদের নিয়ে কমেন্ট পাস করা ছেলেদের কাছে খুব আনন্দের একটি কাজ। এই বিরক্তিকর কাজটি অনেক ছেলেই করে থাকেন যাদের বিশেষ মানসিক সমস্যা রয়েছে। কিন্তু প্রেমিকা পাশে থাকলেও এই কাজটি করা অনেক বেশি বিরক্তিকর।

# দুজনের একান্ত সময়ে নিজের বন্ধুবান্ধবকে নিয়ে প্ল্যান করা
আপনার এবং আপনার প্রেমিকার দুজনেরই বন্ধু রয়েছে, দুটি সার্কেলের পরিচিতিরও প্রয়োজন রয়েছে। কিন্তু তাই বলে যখন শুধু আপানাদের দুজনের একান্ত সময় কাটানোর কথা তখন বন্ধু বান্ধব নিয়ে প্ল্যান করাটা কতোটা যুক্তিসঙ্গত তা ভেবে দেখেছেন কি?

# স্পেশাল দিনগুলো পালন না করা
অনেক ছেলেই স্পেশাল দিনগুলো পালন করতে চান না। তাদের কিছু জিজ্ঞেস করলে উত্তর দিয়ে থাকেন, ‘ভালোবাসা প্রকাশ প্রতিটি দিনের জন্য’। কিন্তু প্রেমিক মহোদয় আপনার প্রেমিকা বা স্ত্রীর নিশ্চয়ই এই কথাটি বোঝার ক্ষমতা আছে। আপনিই বরং বুঝতে চান না স্পেশাল দিন, অর্থাৎ এর পেছনে নিশ্চয়ই স্পেশাল কারণ রয়েছে। তাহলে পালন করতে সমস্যা কোথায়।

# জিজ্ঞেস না করেই প্রেমিকার জন্য খাবারের অর্ডার করা
প্রেমিকা বা স্ত্রী কি পছন্দ করেন বা কি চাচ্ছেন তা না বুঝেই নিজের ইচ্ছে চালিয়ে দেয়ার মতো বিরক্তিকর কাজও অনেক ছেলে করে থাকেন। কিন্তু এটি মেয়েদের রাগিয়ে তোলে অনেক বেশি। কোথাও খেতে গেলে প্রেমিকাকেই অর্ডার করতে দিন, নতুবা অন্তত তাকে জিজ্ঞেস করে নিন………..দেখুন VIDEO

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here