বলিউডের জনপ্রিয় নায়িকা শ্রীদেবী আজ আর নেই।

0
2

জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যুর সংবাদটি গণমাধ্যমে জানিয়েছেন তার স্বামীর ছোট ভাই সঞ্জয় কাপুর। মৃত্যুর সময় এই নায়িকার পাশে ছিলেন তার স্বামী বনি কাপুর এবং ছোট মেয়ে খুশি কাপুর। ইন্ডিয়ান এক্সপ্রেসকে সঞ্জয় কাপুর জানান, ‘হ্যাঁ এটি সত্যি যে আমরা শ্রীদেবীকে হারিয়েছি। আমি মাত্র এখানে এসে পৌঁছেছি। এই দুর্ঘটনাটি ঘটেছে রাত ১১টা থেকে ১১.৩০ এর মধ্যে। এইটুকু ছাড়া আমার কাছে আর কোন তথ্য দেওয়ার মতো নেই।’

গতকাল শনিবার দুবাইতে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন তিনি। মাত্র ৫৪ বছর বয়সে এই অভিনেত্রীর মৃত্যু এখনও পর্যন্ত বিশ্বাস করতে পারছেন না তার অগণিত ভক্ত দর্শক এবং তার কাছের তারকারাও।

শনিবার সন্ধ্যায় স্বামী বনি কাপুর ও ছোট মেয়ে খুশি কাপুরকে সঙ্গে নিয়ে দুবাইতে একটি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন বলিউড ডিভা। হঠাৎই অসুস্থ হয়ে পড়েন তিনি। সেখানেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তার।

৫০ বছরেরও বেশি সময় বক্স অফিসে রাজত্ব করেছেন শ্রীদেবী। তার ঝুলিতে ৩০০টি সিনেমা রয়েছে। ২০১২ সালে ‘ইংলিশ ভিংলিশ’ সিনেমার মাধ্যমে বলিউডে কামব্যাক করেছিলেন তিনি। ২০১৭ সালে শ্রীদেবীর ‘মম’ ছবিটি বক্স অফিসে যথেষ্ট সাফল্য পেয়েছিল।

আম্মা ইয়ানগার আয়াপ্পান’ সিনেমার মাধ্যমে তার সিনেমার যাত্রা শুরু। এর মাধ্যমে তিনি তার ক্যারিয়ার শুরু করেন শিশু শিল্পী হিসেবে।
শ্রীদেবী এমন একজন অভিনেত্রী ছিলেন, যিনি তামিল, তেলেগু, হিন্দি, মালায়ালাম এবং কিছু কন্নড় সিনেমায় চুটিয়ে কাজ করেছেন।

আর তাই শ্রীদেবীর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বলিউডে।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here