বাংলাদেশি অ্যাপ দিয়ে অনলাইনে আয় করুন টাকা হাতে পাবেন বিকাশে

2
44

হ্যা বন্ধুরা, আজকে আমি এন্ড্রয়েড ফোন দিয়ে খুব সহজে টাকা আয় করার সেরা একটি এ্যাপস আপনাদের সাথে শেয়ার করছি। যারা তাদের হাতের এন্ড্রয়েড ফোনটি ব্যবহার করে খুব সহজেই বেশ কিছু অর্থ আয় করতে চান তাদের জন্যই আজকের এই লেখা।

আমি যেই এ্যাপসটির কথা বলতে চাইছি তার নাম  =>  Digital cash pro

 

আজ আপনাদের জন্য একটা বাংলাদেশি অ্যাপ নিয়ে এসেছি আয় করার জন্য।?

টাকা আয় করা ও তোলা নিয়ে কোন ঝামেলা নাই। ইংরেজি না বুঝলেও চলবে। সম্পুর্ন সিস্টেম বাংলায়। আর পেমেন্ট Rocket বা Bkash and paypal and payza রিচার্জ সিস্টেম আছে বিকাশ রকেট এই মাসের ভিতরেই যুক্ত করা হবে।

সর্বনিম্ন 3000 Royal হলে পেমেন্ট নিতে পারবেন। 3000 Royal এ 200 টাকা থেকে শুরু করে 300 টাকা পর্যন্ত পেতে পারেন। ভিপিএন ব্যবহার করলে টাকা বেশি পাবেন।

এই রেট আরো বাড়ানো হবে কিছু দিন পর। বুঝতেই পারছেন অ্যাপ টা নতুন এই মাত্র তৈরি করা হলো আর ইতিমধ্যে ওনেক ইনভেস্ট করা হয়ে গেছে আর কোন প্রফিট এখনো পাওয়া যায় নি বললেই চলে।

 

নিজেদের পকেট থেকেই আমরা পেমেন্ট দিচ্ছি। আর কিছু দিন পর অ্যাপ টা রানিং হলে পয়েন্ট এর রেট বারবে আপনারা চাইলে পয়েন্ট জমা করতে পারেন।

আর হ্যা সম্পুর্ন পোস্ট ভালো ভাবে পরে তার পরেই কাজ শুরু করবে, বিস্তারিত বোঝার জন্য পোস্টের নিচ থেকে আমাদের অফিশিয়াল ভিডিওটি দেখে নিয়ে তার পর কাজ শুরু করবেন এতে করে বেশি আয় করতে পারবেন।

এছাড়াও অ্যাপ টাতে রয়েছে রেফার সিস্টেম। আপনি প্রতি রেফার থেকে পাবেন 200 Royal ফ্রি।

অযথা সময় নস্ট না করে অবসর সময়ে অনলাইনে আয় করুন।টাকা পাবেন ১০০% গ্যারান্টি – সবচেয়ে সহজ কাজ করেঅনলাইনে আয় করার অ্যাপ।বিশ্বাস যদি করেন তাহলেই আপনি আয় করতে পারবেন।একটি বার অ্যাপ টি ইন্সটল করেই দেখুন।

★ প্রথমেই নিচ থেকে অ্যাপ টি ডাউনলোড করে নিন। সাইজ মাত্র 4 মেগাবাইট।

play store link:-  Digital cash pro

কাজ করবেন যেভাবে

watch this video :-  CLICK HERE

THANKS FOR SEEN THIS BLOG

 

2 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here