আপনিও প্রতিদিন ১০০- ১৫০ টাকা ইনকাম করুন খুব সহজেই

2
51

সবাই কেমন আছেন?আশা করি সবাই ভালো আছেন।আর আপনাদের দোয়ায় আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

পোস্টের বিষয়ঃ

?আমার অনলাইন ইনকামের প্রথম পোস্টঃওপরের টাইটেল দেখেই বুঝতে পারছেন আজকে কি নিয়ে আলোচনা করতে যাচ্ছি।আমার অনলাইন এনকামের প্রথম পোস্ট এটা আমি অনেক অ্যাপে কাজ করেছি কিন্তু একটাতেও পেমেন্ট পাইনি শুধু ধোকা খেয়েই গেছি।শুধু আমি না আরও অনেকে আছে এরকম যে কাজ করছে কিন্তু টাকা পায়নি।আমি হাতে গনা মাত্র ৩-৪ অ্যাপে নিয়মিত পেমেন্ট পেয়েই আসতেছি।তাই ভাবলাম আপনাদের সাথে শেয়ার করি তো আমি আজকে দেখাব কিভাবে দিনে ৮০-১৫০ টাকা আয় করা যায়।তো চলেন শুরু করি তার আগে আপনাদের কিছু প্রশ্নের উত্তর দেয়া যাক।

পুরো পোস্ট পড়ার পর আপনাদের কিছু বাজে প্রশ্ন থাকে সেগুলোর উত্তর নিয়ে নিনঃ

আপনার প্রশ্নঃএই পোস্ট আগে অনেকবার করা হইছে ওল্ড পোস্টঃ

উত্তরঃহুম আমিও জানি এই পোস্ট আগে অনেকবার করা হইছে।তাহলে আবার করলেন কেন?করলাম এই কারণে আমি দুইটা অ্যাপ নিয়ে পোস্ট করছি।তার সাথে হ্যাক করার হালকা একটু টিপস দিব।মানে ১ঘন্টা পর ২০০ সাতোশি ক্লাইম করা লাগে।আমার টিপস টা ফলো করলে প্রতিদিন আপনি কোন কোন সময় ২০০ এর জায়গায় ৪০০,৬০০ সাতোশি ক্লাইম করতে পারবেন।আশা করি উত্তর পাইছেন।

আপনার প্রশ্ন?রেফার বাড়ানোর ধান্ধাঃ

উত্তরঃভাই এরকম কথা অনেকে কমেন্টে বলে আপনারা ট্রেইনারের মন মানসিকতা নষ্ট করে দেন।আপনি আমার রেফার ইউজ নাও করতে পারেন সমস্যা নাই।আপনাকে কেউ জোর করেনি আমার রেফার ইউজ করাই লাগবে।আপনি চাইলে ইউজ করবেন মন চাইলে ইউজ করবেন না।ইউজ করলে আপনি অতিরিক্ত কিছু বোনাস পাবেন আর আমি কিছু পাব এতটুকু আশা করি উত্তর পেয়ে গেছেন।

আপনার প্রশ্নঃপেমেন্ট দেয় না ভূয়া অ্যাপঃ

উত্তরঃভাই থামেন সব অ্যাপকে সমান করবেন না।এই অ্যাপ দুটি ১০০% পেমেন্ট করে প্রায় কম বেশি সবাই এই অ্যাপ দুটি ইউজ করে কারণ এটা ১০০% পেমেন্ট করে।আর আপনারা সঠিক ভাবে কাজ করুন ১০০% পেমেন্ট পাবেন।পেমেন্ট না পেলে আমি দিব আশা করি উত্তর পেয়ে গেছেন।

আপনার প্রশ্নঃপেমেন্ট প্রুফ ভূয়াঃ

উত্তরঃভাই সত্য কথা বলব বিশ্বাস করলে করবেন না করলে নাই।এই অ্যাপ দুইটার পেমেন্ট নেই কয়েনবেজ কিন্তু আমার কয়েনবেজে account আছে কিন্তু আমারর কেনা বেচার ঝামেলা একদম ভালো লাগে না।আমাদের ট্রিকবিডির এক ট্রেইনার ভাইয়ের অ্যাকাউন্টে ট্রান্সফার করে দিই।ওনি আমাকে টাকা দিয়ে দেয় ওনি এখন ব্যস্ত আছে দোখানের কাজে।তাই সব পেমেন্ট প্রুফ নিতে পারি নাই মাঝে মাঝে আমাকে কিছু ss দিছে সেগুলা আপনাদের দেখাব ইনশাআল্লাহ।

?আশা করি আপনি আমার সব প্রশ্ন বুঝতে পারছেন।আশা করি এরকম কমেন্ট আর কেউ করবেন না।তাহলে এবার আমরা মূল পোস্টে আসি।

মূল আলোচনাঃ

?এবার আমরা অ্যাপ দুটি এবং এর কাজ কি সেটা জানবঃ
◾(1)satoshi baton
◾(2)Ethereum baton
কাজ কিঃকাজ হলো ১ ঘন্টা পর পর ২০০ সাতোশি ক্লাইম করা।

?(1)satoshi baton:প্রথমে playsatore গিয়ে নিচে দেখানো satoshi baton লেখে সার্চ দিয়ে ডাউনলোড করুন।

?তারপর অ্যাপটি ওপেন করুন ওপেন করার পর নিচের মত আসবে নিচে দেখানো মত কাজ করুন।

?আগে বলে রাখি এই অ্যাপ দুটাই যত পারমিশন বা allow করতে বলে তাহলে করে দিবেন।তারপর নিচের মত পেজ আসবে সেখানে কয়েকটা পেজ আসবে সেগুলো next করে দিন।

?তারপর নিচের মত পেজ আসবে সেখানে sing in এ ক্লিক করুন।

?তারপর আপনার সব জিমেইল আসবে যে কোনো একটা জিমেইল এ ক্লিক করুন।

?তারপর নিচের মত পেজ আসবে সেখানে প্রথমে আপনার নাম দিন।ভালো করে দিবেন কারণ ওটাই আপনার রেফার কোড হবে।তারপর নিচের বক্সে এই রেফারঃ mizan51 কোডটি দিন।না দিলে সমস্যা নাই দিলে ৩০০০ হাজার সাতোশি ফ্রি পাবেন।আর না দিলে কম পাবেন ৫০০ এর মত আবার নাও পাইতে পারেন।এখন দিবেন কিনা সেটা আপনার বেপার তারপর sing in এ ক্লিক করুন।

?তারপর নিচের মত পেজ আসবে সেখান নিচে দেখুন আমি অন্য আইডি দিয়ে account করছি রেফার না দিয়েই তাই মাত্র ৫০০ সাতোশি বোনাস পাইছি।তারপর puch এর ওপর ক্লিক করতে থাকুন।ক্লিক এর মাঝে কিছু এ্যাড বা ভিডিও আসবে কেটে দিন।আবার যোগ বিয়োগ করতে বলবে সেগুলো করবেন।এভাবে ১ঘন্টা পরপর ২০০ সাতোশি সংগ্রহ করুন।

সাতোশি বাটন এর হ্যাকঃ

?এটাকে আসলে হ্যাক বলাও যায় আবার না বলাও যায় কারণ এই ট্রিক্সটা সমসময় হয় না।কিন্তু যখন হয় তখন ২০০ এর জায়গায় ৬০০ সাতোশি সংগ্রহ করা যায়।আমার দিনে ৮-১২ বার এরকম করতে পারি তারচেয়েও বেশি।হ্যাক করবেন যেভাবে অ্যাপ দুইটির ১ঘন্টা যখন হয় তখন একটা নোটিফিকেশন আসে ওপরে।তো মাঝে এমন অবস্থা হয় ৩মিনিট আছে এখনো কিন্তু নোটিফিকেশন আসা শেষ।ঠিক তখন এই ট্রিক্সটা কাজে লাগায় ২০০ এর জায়গায় ৬০০ বা ৪০০ সাতোশি সংগ্রহ করা যাবে।

?মনে করেন আরও ৩মিনিট আসছে কিন্তু আপনার নোটিফিকেশন আসা শেষ বা নিচের মত ২সেকেন্ড আছে এ আটকে আছে।এখন আপনি push এ ক্লিক করুন দেখবেন পুশ হচ্ছে ক্লাইম হচ্ছে।

?আবার যখন ৩মিনিট শেষ হবে দেখবেন আপনার ফোনে আবার নোটিফিকেশন চলে আসছে ঠিক আবার পুশ করে আবার ক্লাইম করুন।নিচে দেখুন সব প্রুফ

?২বার যখন ক্লাইম হয়ে যাবে মিনিমাইজ থেকে অ্যাপটি সরায় আবার নোটিফিকেশন এ ওর ওপর ক্লিক করুন।দেখবেন আবার আপনি পুশ করতে পারবেন ২০০ সাতোশি।

বি:দ্রঃআপনি হয়ত ভাবতে পারেন এটা আবার কিরকম পাগলামি হ্যাক।পাগলামি না করে দেখুন মজা পাবেন।আর এভাবে হ্যাক করতে চাইলে অ্যাপটি আপনার মিনিমাইজে থাকতে হবে।

(2)Ethereum baton:

?সাতোশি বাটন আর ইতরিয়াম বাটন এর কাজ পেমেন্ট যা আছে সব একদম সেম।প্রথমে playstore গিয়ে Ethereum baton লেখে সার্চ দিয়ে ডাউনলোড করুন।

?তারপর অ্যাপটি ওপেন করুন এবং নিচে ফলো করুন।সাতোশি বাটনে যেভাবে করছে ঠিক সেই ভাবে করুন।

?তারপর কয়েকটা পেজ আসবে next করুন।

?তারপর sing in এ ক্লিক করে আপনার জিমেইল দিয়ে আবার sing in এ ক্লিজ করুন।

?তারপর প্রথম বক্সে আপনার নাম দ্বিতীয় বক্সে আমার রেফার কোড mizan51 টা দিবেন।না দিলে প্রবলেম নাই জোর করা হচ্চে না দিলে বোনাস পাবেন।তারপর সাইনইন এ ক্লিজ করুন। তারপর একবার ক্লাইম করুন তারপর ১ঘন্টার পর পর ক্লাইম করবেন।

ইতোরিয়াম বাটন এর হ্যাকঃ

?সাতোশি বাটন এর মত সেম হ্যাক করবেন এটা।আগের টা ভালো করে পড়েন বুঝুন ওটা আর এটা সেম ভাবে হ্যাক করুন।


বি:দ্রঃএভাবে হ্যাক করতে থাকুন সবসময় না হলেও দিনে কমপক্ষে ৫-৬ বার হবেই।এ ছাড়াও আপনারা রেফার করে আরও বেশি আয় করতে পারবেন।রেফার সিস্টেম হলো যাকে রেফার করবেন তিনি ১০হাজার সাতোশি ক্লাইম করলে আপনাকে ২০০০ সাতোশি দিবে।

পেমেন্ট রিকোয়েস্ট যেভাবে দিবেন এবং আমার পেমেন্ট প্রুফঃ

পেমেন্ট রিকোয়েস্ট দিবেন যেভাবেঃ

?সাতোশি বাটন এর পেমেন্টঃআপনার এখানে ৩০হাজার সাতোশি হলে পেমেন্ট নিতে পারবেন।মজার বিষয় হচ্ছে যে প্রথমবার পেমেন্ট নেয়ার পর আপনাকে ১০-১১ হাজার সাতোশি ফ্রি দিবে প্রতি পেমেন্ট নেয়ার পর।নিচে দেখানো জায়গায় ক্লিক করুন।

?তারপর নিচের মত পেজ আসবে সেখানে আপনার মন যেটা চায় সেটা দিয়ে পেমেন্ট রিকোয়েস্ট দিন।আমি কয়েনবেজ দিয়ে দেখাচ্ছি।প্রথমে বক্সে ক্লিক করে কয়েনবেজ সিলেক্ট করুন।তারপর কয়েনবেজ এর জিমেইল নিচের ২ বক্সে বসায় request এ ক্লিক করুন তারপর ওকে দিন।১২ ঘন্টার মধ্যে পেমেন্ট পেয়ে যাবেন।

ইতোরিয়ামের পেমেন্ট রিকোয়েস্ট দিবেন যেভাবেঃ

?আপনার এখানে ৩০হাজার সাতোশি হলে পেমেন্ট নিতে পারবেন।মজার বিষয় হচ্ছে যে প্রথমবার পেমেন্ট নেয়ার পর আপনাকে ১০-১১ হাজার সাতোশি ফ্রি দিবে প্রতি পেমেন্ট নেয়ার পর।নিচে দেখানো জায়গায় ক্লিক করুন।

?তারপর নিচের মত পেজ আসবে সেখানে আপনার মন যেটা চায় সেটা দিয়ে পেমেন্ট রিকোয়েস্ট দিন।আমি কয়েনবেজ দিয়ে দেখাচ্ছি।প্রথমে বক্সে ক্লিক করে কয়েনবেজ সিলেক্ট করুন।তারপর কয়েনবেজ এর জিমেইল নিচের ২ বক্সে বসায় request এ ক্লিক করুন তারপর ওকে দিন।১২ ঘন্টার মধ্যে পেমেন্ট পেয়ে যাবেন।

পেমেন্ট প্রুফঃ

?বেশি দিতে পারলাম না এজন্য আন্তরিক ভাবে দুঃখিত কারণ ওই ভাই ব্যস্ত না হলে সব প্রুফ দিতাম।


বি:দ্রঃকাজ করতে থাকুন ১০০% পেমেন্ট পাবেন।কোন কিছু না বুঝলে কমেন্ট করুন বা নিচে ফেসবুক লিংক আচে ম্যাসেজ করুন।কালকে পরিক্ষা আছে রিপ্লে দিতো পারি না পারি।তবে দেয়ার চেষ্টা করব।

?আজ এখানেই শেষ করছি,সবাই ভালো থাকুন সুস্হ থাকুন আর নিত্য নতুন নতুন ট্রিক্স ও টিপস এবং ইসলামিক পোস্ট পেতে ট্রিকবিডির সাথেই থাকুন।

2 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here