রবি দিচ্ছে মাত্র ১১ টাকায় ১ জিবি এবং ২০ টাকা ৩ জিবি ইন্টারনেট সবাই পাবেন..

0
8

♥♥আসসালামু আলাইকুম♥♥

সবাই কেমন আছেন?আশা করি সবাই ভালো আছেন।আর আপনাদের দোয়ায় আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

👉উপরের টাইটেল দেখেই বুঝতে পারছেন আজকে কি নিয়ে আলোচনা করবো।আজকে আপনাদের সামনে রবির অস্থির একটা অফার নিয়ে হাজির হয়েছি।রবি সিমে পাচ্ছেন মাত্র ১১ টাকায় ১ জিবি সাথে, আরও কিছু অফার নিয়ে আজকের আলোচনা।তো অনেকে হয়তো জানে অফারটি কারণ যারা রবি মাই প্লান অ্যাপটি ইউজ করে তারা হয়তো বিষয়টি জেনে গেছেন।কিন্তু অনেকে আছে যারা এখনো বিষয়টি জানে না কিন্তু আমার পোস্টটি দেখে হয়ত জানবে তাই পোস্টটি করা।সবাই পাবেন কারণ আমি ২-৩ টা সিমে ট্রাই করলাম সব সিমে অফারটি রয়েছে তাই টাইটেলে বিষয়টি উপস্হাপন করা।তো চলুন বেশি কথা না বলে কাজে আসা যাক।

👉তো প্রথমে রবির My plan অ্যাপটি যার নাই তারা playstore থেকে অ্যাপটি ডাউনলোড করে নিন।তারপর সবাই অ্যাপটি ওপেন করুন।ওপেন করলে নিচের মত একটা পেজ আসবে সেখানে হট ডিলস এ ক্লিক করুন।

👉তারপর দেখুন একটা পেজ আসবে সেখানে দেখুন লেখা১১ টাকায়@১জিবিএখন প্যাকেজটি কিনতে চাইলে তার উপর ক্লিক করুন। 

👉এখন দেখুন একটা পেজ আসবে আপনার ফোনে যদি নির্দিষ্ট পরিমাণ ব্যালেন্স থাকে তাহলে নিচে confirm লেখা থাকবে সেখানে ক্লিক করে প্যাকেজটি কিনে ফেলুন।

পরিমাণঃ১জিবি
মূল্যঃ১১ টাকা
মেয়াদঃ১দিন মাত্র
ব্যবহারের সময়ঃসকাল ৬ টা থেকে সন্ধ্যা ৬ টা
পয়েন্টঃ১১পয়েন্ট

আরও দুইটা দারুন অফারঃ

৩ জিবি@২০ টাকাঃ

👉এই অফারটি হয়ত সবাই জানেন কারণ এই অফারটি রবি অনেকদিন যাবত দিচ্ছে এত কম টাকায় মাত্র ২০ টাকায় @৩জিবি।তো যারা জানে না তাদের জন্য হালকা একটু আলোচনা করলাম।

পরিমাণঃ৩জিবি
মূল্যঃ২০ টাকা
মেয়াদঃ২দিন মাত্র
ব্যবহারের সময়ঃসকাল ৬ টা থেকে দুপুর ১২টা পর্যন্ত
পয়েন্টঃ২০পয়েন্ট

৪৫ টাকায় @৩জিবি

👉যারা শুধু ডাউনলোড করেন তাদের জন্য এই অফার গুলো অনেক কাজে দিবে।এই অফারটি নিয়ে আলোচনার কারণ গুলো নিচে দেয়া হলো বুঝে নিবেন সব।৪৫ টাকায় @৩জিবি

পরিমাণঃ@৩জিবি
মূল্যঃ৪৫ টাকা
মেয়াদঃ3দিন মাত্র
ব্যবহারের সময়ঃ৫১২mb ২৪ ঘন্টা।@বাকি ২.৫ জিবি সকাল ৬ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত।

পয়েন্টঃ১১পয়েন্ট

👉বি:দ্রঃআশা করি আপনাদের পোস্টটি অনেক ভালো লেগেছে।যাদের ভালো লেগেছে তারা একটা কমেন্ট করবেন।আর যাদের ভালো লাগবে না তারা রিপোর্ট মেরে চলে যাবেন।কমেন্ট বক্স নষ্ট করার চেষ্টা করিবেন না।😰

👉আজ এখানেই শেষ করছি,সবাই ভালো থাকুন সুস্হ থাকুন আর নিত্য নতুন নতুন ট্রিক্স ও টিপস এবং ইসলামিক পোস্ট পেতে প্রিয়টিউনস এর সাথেই থাকুন।

♥♥♥আল্লাহ হাফেজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here